|
ডাক অধিদপ্তর পোস্টমাস্টার (১ম শ্রেণি), প্রধান ডাকঘর,যশোর এর কার্যালয় যশোর-৭৪০০
|
ডাক সেবার আধুনিকায়ন গ্রাম শহরের সম্মিলন |
গ্রাহকের নিকট এ বিভাগের প্রতিশ্রুতির ঘোষণা
১.১ রূপকল্প (Vision):
সাশ্রয়ী, সার্বজনীন ও নির্ভরযোগ্য ডাক সেবা নিশ্চিত করা।
১.২ অভিলক্ষ্য (Mission):
প্রাতিষ্ঠানিক উন্নয়ন এবং আধুনিক প্রযুক্তি অভিযোজনের মাধ্যমে সাশ্রয়ী,মানসম্পন্ন ও আন্তর্জাতিক মানের ডাকসেবা নিশ্চিতকরণ।
2.1 নাগরিক সেবা : বাংলাদেশ ডাক বিভাগ জনসাধারণকে মূলত দুই ধরনের সার্ভিস প্রদান করে থাকে – ১। মূল সার্ভিস 2। এজেন্সি সার্ভিস
ক্রমিক নং |
সেবার নাম |
সেবা প্রদানে সর্বোচ্চ সময় |
প্রয়োজনীয় কাগজপত্র |
প্রয়োজনীয় কাগজ/আবেদন ফরম প্রাপ্তিস্থান |
সেবামূল্য এবং পরিশোধ পদ্ধতি (যদি থাকে) |
শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার পদবি/রুম নম্বর, জেলা/উপজেলা কোড, অফিশিয়াল টেলিফোন ও ই-মেইল |
উর্ধ্বতন কর্মকর্তার পদবি/রুম নম্বর, জেলা/উপজেলা কোড, অফিশিয়াল টেলিফোন ও ই-মেইল |
1 |
2 |
3 |
4 |
5 |
6 |
7 |
8 |
|
সাধারণ চিঠি বুকিং |
কাউন্টারে বুকিং এর জন্য সম্ভাব্য 10/15 মিনিট |
|
কাউন্টার-3/বাজারে বিক্রিত খাম |
কাউন্টারে নগদ পরিশোধ |
এপিএম (মেইল) |
পোস্টমাস্টার (1ম শ্রেণি) ফোন-02477762781 |
সাধারণ চিঠি বিলি |
প্রাপ্তির দিন |
---- |
---- |
--- |
এপিএম (বিতরণ) |
পোস্টমাস্টার (1ম শ্রেণি) ফোন-02477762781 |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস